ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গাদের রক্ষায় প্রধানমন্ত্রীই এগিয়ে এসেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
রোহিঙ্গাদের রক্ষায় প্রধানমন্ত্রীই এগিয়ে এসেছেন

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী বলেছেন, সারাবিশ্বে অনেক ধনী মুসলিম রাষ্ট্র রয়েছে। ভৌগলিকভাবেও অনেক বড় রাষ্ট্র আছে।

কিন্তু তারা রোহিঙ্গাদের পাশে দাঁড়ায়নি। রোহিঙ্গাদের আশ্রয় দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই এগিয়ে এসেছেন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে শিবচরের বাহাদুরপুরে হাজী শরিয়তউল্লার আস্তানায় তিন দিনব্যাপী ওয়াজ মাহফিলে অংশ নিয়ে তিনি একথা বলেন।  

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ইসলামের জন্য নানামুখী উদ্যোগ নিয়েছে। তিনি প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করে দিচ্ছেন। যেখানে পাঠাগারসহ লেখাপড়ার ব্যবস্থা থাকবে। আমাদের এলাকার মসজিদ-মাদরাসাগুলোর ব্যাপক উন্নয়ন করা হয়েছে। মানুষের প্রতি আমাদের ভালোবাসা আছে। বঙ্গবন্ধু ও আমাদের জননেত্রীর যে স্বপ্ন সেই উন্নত বাংলাদেশ দ্রুতই বাস্তবায়ন হবে।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খানসহ অন্যরা।

মাহফিল পরিচালনা করেছেন গদিনীশিন পীর আব্দুল্লাহ মোহাম্মদ হাসান। শুক্রবার জুমার নামাজে ঢল নামে হাজারো মুসল্লির। কানায় কানায় পূর্ণ ছিল আশপাশের এলাকাও।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।