ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু ফাইল ছবি।

ঢাকা: রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ রাজেন্দ্রপুরে ড্রাম ট্রাক ধাক্কায় মশিউর রহমান মাদ্রাজ (২২) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুরে এই দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক সন্ধ্যা ৭টায় তাকে মৃত ঘোষণা করেন।

শরিয়তপুর ডামুড্ডা উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের মো. মাকসুদে ছেলে সে। পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী দনিয়ায় থাকতো। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল সবার ছোট। ধানমন্ডির একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে অনার্সের ছাত্র ছিল মশিউর।

হাসাডা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবজাল হোসেন জানান, সন্ধ্যায় রাজেন্দ্রপুরে মহাসড়কে চলন্ত মোটরসাইকেলটিকে পাশ থেকে একটি ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। নিহতের মোটরসাইকেলটিও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

নিহতের ফুপাতো ভাই মো. জসিম জানান, দুপুরে তারা কয়েকটি মোটরসাইকেল নিয়ে একসঙ্গে কেরানীগঞ্জ হাসনাবাদে যান একটি অনুষ্ঠানে। সেখান থেকে বাকি সবাই আরেকটি অনুষ্ঠানে চলে গেলেও মশিউর নিজের মোটরসাইকেল নিয়ে একাই বাসায় ফিরছিল।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।