ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মাদকসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
রাজধানীতে মাদকসহ আটক ৫

ঢাকা: রাজধানীর মতিঝিল ও পল্টন থানা এলাকা থেকে মাদকসহ পাঁচজনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ।  

আটকরা হলেন- নাসিম হাসান, মো. জাহাঙ্গীর, মো. আনোয়ার হোসেন, মো. মেহেদী হাসান সবুজ ওরফে সবুজ ইসলাম ওরফে সুরুজ মিয়া ও মো. বেলাল উদ্দিন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে রাজধানীর ফকিরাপুল ও নয়াপল্টন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা গাঁজা বিক্রির জন্য ফকিরাপুল মোড়ে অবস্থান করছিলেন। এমন সময় অভিযান পরিচালনা করলে তারা পালানোর চেষ্টা করেন। সে সময় অভিযানে নাসিম, জাহাঙ্গীর ও আনোয়ারকে ১০ কেজি গাঁজাসহ আটক করা হয়।

অপরদিকে নয়াপল্টন এলাকা থেকে মেহেদী ও বেলালকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, কক্সবাজারসহ দেশের সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করতেন। তাদের নামে মতিঝিল ও পল্টন মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।