ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পার্বত্য এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে: বীর বাহাদুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
পার্বত্য এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে: বীর বাহাদুর ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানের পার্বত্য এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে উল্লেখ করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে আরও উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের ফলে পার্বত্য এলাকায় আমূল উন্নয়ন দৃশ্যমান হবে।  

শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বান্দরবানের কালাঘাটা শিশু পরিবার সংলগ্ন এলাকায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে ৩৪ কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে বিভিন্ন কাজের শুভ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয়দের সঙ্গে এক মতবিনিময় সভায় মন্ত্রী এ কথা বলেন।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং আরও বলেন, পাহাড়ের উন্নয়ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। প্রধানমন্ত্রী আমাদের সবার শক্তি, তারই ইচ্ছায় পাহাড় আর সমতলে উন্নয়ন হচ্ছে এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

এ সময় পার্বত্যমন্ত্রী শিশু পরিবার হতে কালাঘাটা-তারাছা সংযোগ সড়ক, কালাঘাটা নতুন ব্রিজ বড়ুয়ার টেক আরসিসি সড়ক, কালাঘাটা-তারাছা সড়কে গার্ডার ব্রিজ, কালাঘাটা তারাছা সড়কে এইচবিবি দ্বারা উন্নয়ন এবং রোয়াংছড়ি-ঘেরাও সড়ক কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজসহ বিভিন্ন কাজের শুভ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিনা আফরিন মোস্তফা, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. জিললুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।