ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় মা-মেয়েসহ ৭ জন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
ফতুল্লায় মা-মেয়েসহ ৭ জন দগ্ধ

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলায় নারী ও শিশুসহ সাত জন দগ্ধ হয়েছেন। তাদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন—হাসিনা মমতাজ (৪৭), জজ মিয়া (৫০) মো. আলম (৪০), আসমা বেগম (৪৫), তাহমিনা আক্তার (১৮), সাথী আক্তার (২০) ও তার মেয়ে হাফসা আক্তার (৬)।

দগ্ধ জজ মিয়ার ভাই নাজমুল হাসান জানান, তাদের বাসা ফতুল্লার পাগলার আলীগঞ্জে। তারা কীভাবে দগ্ধ হয়েছেন, তা জানাতে পারেননি তিনি।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল বলেন, শিশুসহ ৬ জনকে দগ্ধ অবস্থায় ইনস্টিটিউটে নিয়ে এসেছে। এর মধ্যে মো. আলম, জজ মিয়া ও হাসিনা মমতাজ নামে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদেরও শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধ হয়েছে। জরুরি বিভাগের তাদের চিকিৎসা চলছে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, শুনেছি এরকম একটি ঘটনা আছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন জানান, ফতুল্লায় একটি অগ্নিকাণ্ডের ঘটনার সংবাদে ঘটনাস্থলে একটি ইউনিট পাঠানো হয়েছে। বিস্তারিত এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।