ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে কাউন্সিলরের ছেলেকে ছুরিকাঘাত, ‍ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
সিরাজগঞ্জে কাউন্সিলরের ছেলেকে ছুরিকাঘাত, ‍ আটক ১

সিরাজগঞ্জ: প্রকাশ্য দিবালোকে সিরাজগঞ্জ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরের ছেলে রাশেদুল ইসলাম সৌরভকে (২৬)  ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থল থেকে জিহাদ ওরফে গুড্ডু (২২) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

 
 
মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে পৌর এলাকার জনাকীর্ণ বাজার স্টেশন এলাকায় নিউ ঢাকা রোডে এ ঘটনা ঘটে। আহত রাশেদুল ইসলাম সৌরভ সিরাজগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর তাহমিনা খাতুন মিনা ও শহীদগঞ্জ মহল্লার ইউসুফ আলীর ছেলে। সৌরভ স্থানীয় শহীদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।  

আটক জিহাদ পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার আবুল কালাম আজাদের ছেলে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাশেদুল ইসলাম সৌরভ বাজার স্টেশন এলাকা দিয়ে উপজেলা অফিসে যাচ্ছিলেন। এ সময় জিহাদ ওরফে গুড্ডুসহ কয়েক যুবক তার ওপর হামলা করে। একপর্যায়ে সৌরভের পেটে ছুরিকাঘাত করে পালাতে গেলে স্থানীয়রা জিহাদ নামে ওই যুবককে আটক করে। আহত সৌরভকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, ৪/৫ দিন আগে সাহেদনগর ব্যাপারী মহল্লার তিন/চারজন যুবকের সঙ্গে শহীদগঞ্জ মহল্লার কয়েকজন যুবকের কথা কাটাকাটি এবং মারামারি হয়। এরই জেরে এ হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।