ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

নাটোর: নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এদের একজন চাতাল শ্রমিক ও অপরজন ট্রলিচালক।

 

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে জেলার লালপুর উপজেলায় এবং সকালে বড়াইগ্রাম উপজেলার এ পৃথক দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- লালপুরের বাকনা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো. তরিকুল ইসলাম (১৮)। তিনি একজন ট্রলিচালক। অন্যজন বড়াইগ্রামের হারোয়া গ্রামের মৃত খোদা বক্সের ছেলে আকুল হোসেন (৪৫)। তিনি পেশায় চাতাল শ্রমিক।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর এলাকায় ইটবোঝাই একটি ট্রলি পাশের খাদে পড়ে যায়। এ সময় ট্রলিটি টেনে তোলার সময় অসাবধানতাবশত তার নিচে চাপা পড়ে ট্রলিচালক তরিকুল। তাকে আহতাবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় এলাকাবাসী। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, বনপাড়া হাইওয়ে থানার ওসি মো. মশিউর রহমান জানান, বড়াইগ্রামে গরু বোঝাই শ্যালো ইঞ্জিনচালিত নসিমন চাপায় মো. আকুল হোসেন নিহত হন। এ ঘটনায় ঘাতক নসিমন চালক মিজানুর রহমানকে আটক করা হয়েছে। আটক মিজানুর গুরুদাসপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের আরশেদ আলীর ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।