ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার নেতৃত্বে পুরো দেশ বদলে গেছে: তথ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
শেখ হাসিনার নেতৃত্বে পুরো দেশ বদলে গেছে: তথ্যমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ চৌধুরী বলেছেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে পুরো দেশ বদলে গেছে। সমগ্র পৃথিবী তার প্রশংসা করছে।

জাতিসংঘের মহাসচিব, বিশ্বব্যাঙ্কের প্রেসিডেন্ট, মার্কিন যুক্তরাস্ট্রের প্রেসিডেন্ট প্রশংসা করেন। অথচ মির্জা ফখরুল ইসলামরা কিছুই দেখতে পান না। ’

মির্জা ফখরুল ইসলাম আলমগীরাই এ দেশের জনগণের সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্ত্রী অভিযোগ আনেন।  

তিনি বলেন, ‘তারা যখন ক্ষমতায় ছিল নিজেদের আখের গুছিয়েছে। দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা দেশ থেকে বিদেশে নিয়ে গেছে। এই টাকা দিয়ে তারেক জিয়া বিলাসবহুল জীবন যাপন করছে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা যদি অপরাজনীতি না করতো, সবকিছুতে না মারার রাজনীতি না করতো তাহলে দেশ আরো এগিয়ে যেতো। ’

চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ভারত যাওয়ার প্রাক্কালে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টার তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে সাংবাদিকদের কাছে এ কথা বলে মন্ত্রী। মন্ত্রী ত্রিপুরা ও আসাম রাজ্যের দু’টি চলচ্চিত্র উৎসবে যোগ দেবেন।

তিনি বলেন, ‘ভারত আমাদের অত্যন্ত বন্ধুপ্রতীম দেশ। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে দুই দেশের সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে। আমাদের সম্পর্কের বহুমাত্রিকতা আরও অনেক বিস্তৃত হয়েছে। ’

সংশ্লিষ্ট সূত্র জানায়, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত ভারতে অবস্থান করবেন। তিনি ২৩ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত ত্রিপুরার আগরতলার দ্বিতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব এবং পরে আসামের গৌহাটির প্রথম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দেবেন। এসব আয়োজনে তিনি প্রধান অতিথি থাকবেন। চলচ্চিত্রের অনেক তারকা ইতোমধ্যেই ভারতে গেছেন। মন্ত্রী আগামী ২৭ ফেব্রুয়ারি বেনাপোল স্থলবন্দর দিয়ে দেশে ফিরবেন।  

মঙ্গলবার রাতে আখাউড়া দিয়ে যাওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মো. শাহীন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার, সহকারী কমিশনার (ভ‚মি) মো. সাইফুল ইসলাম, থানার খারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।    

বাংলাদেশ সময়: ০৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।