ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ইয়াবাসহ গ্রেফতার এসআই কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
কক্সবাজারে ইয়াবাসহ গ্রেফতার এসআই কারাগারে

কক্সবাজার: কক্সবাজারের রামুতে ৬ হাজার ইয়াবা ট্যাবলেটসহ বিজিবির হাতে আটক পুলিশের উপপরিদর্শক (এসআই) ও তার সহযোগীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন—এসআই মো. কামরুজ্জামান ও তার সহযোগী সাইফুল ইসলাম।

বর্তমানে দুজনই কক্সবাজার জেলা কারাগারে আছেন। গত শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রামুর মরিচা তল্লাশিচৌকিতে বিজিবির হাতে ইয়াবাসহ আটকের পর শনিবার আদালতে পাঠানো হলেও ঘটনাটি জানাজানি হয়েছে তিন দিন পরে।

এসআই কামরুজ্জামান সবশেষ চট্টগ্রামের চন্দনাইশ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) হিসেবে কর্মরত ছিলেন। চট্টগ্রাম জেলা পুলিশে কর্মরত থাকার আগে তিনি কক্সবাজারের টেকনাফ থানায় ছিলেন।

শুক্রবার বিকেলে কক্সবাজারের রামুর মরিচা তল্লাশিচৌকি থেকে কামরুজ্জামান ও সাইফুলকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সিএনজিচালিত একটি অটোরিকশায় করে যাওয়ার সময় তল্লাশি করা হলে তাদের কাছ থেকে ছয় হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন বিজিবির সদস্যরা।

এ ঘটনায় শুক্রবার রাতে রামু থানায় মামলা হয়। সেই মামলায় কামরুজ্জামান ও সাইফুলকে গ্রেফতার দেখানো হয়। পরদিন শনিবার তাদের কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বষিয়টি নিশ্চিত করে বলেন, কামরুজ্জামানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

বাংলাদশে সময়: ১৮০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।