ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মাকে হত্যা করে মরদেহ আগুনে পোড়াল ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
মাকে হত্যা করে মরদেহ আগুনে পোড়াল ছেলে ঘাতক ছেলে মিলন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে ছেলে তার বৃদ্ধা মাকে কুপিয়ে হত্যা করে মরদেহ আগুনে পুড়িয়েছে। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

এর আগে, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের ওহাদ আলী ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘাতক ছেলের নাম মিলন (২৬), আর তার মায়ের নাম আমেনা বেগম (৬০)। আমেনা ওই বাড়ির মৃত আলী আকবরের স্ত্রী। তার তিন ছেলে রয়েছে। সবার মধ্যে মিলন ছোট। বড় ছেলে সৌদি প্রবাসী, মেঝো ছেলে ঢাকায় থাকেন।  

নোয়াগাঁও ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. নুরুল আমিন বাংলানিউজকে বলেন, মিলন মানষিকভাবে অসুস্থ। বাড়িতে তিনি এবং তার মা থাকতেন। বুধবার সন্ধ্যায় মিলনের মা আমেনা বাপের বাড়ি থেকে আসেন। রাতে তারা ঘুমিয়ে পড়েন। পরে রাতের কোনো এক সময় মিলন তার মাকে হত্যা করে মরদেহ কম্বল পেঁচিয়ে আগুন লাগিয়ে দেয়। ফজরের নামাজের সময় বাড়ির অন্য লোকজন ঘুম থেকে উঠলে ওই ঘর থেকে ধোয়া এবং গন্ধ বের হতে দেখে সেখানে যান। তারা গিয়ে দেখেন আমেনার মরদেহে আগুন জ্বলছে। পাশেই ছেলে মিলন বসা ছিল। পরে তারা পুলিশকে খবর দেয়।

ইউপি সদস্য নুরুল আমিন আরও জানান, আগুনে মরদেহ অনেকটাই পুড়ে গেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রাগের বশবর্তী হয়ে মিলন এমন কাজ করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।