ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রিপল মার্ডার মামলার আসামিদের ফাঁসির দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
ট্রিপল মার্ডার মামলার আসামিদের ফাঁসির দাবি

নওগাঁ: নওগাঁর বদলগাছীতে পরিকল্পিত হত্যাকারী ট্রিপল মার্ডার মামলার আসামি হাশেম আলী, সাইদুল, আইজুল, জালাল, জাহেদ, সোহাগ ও হেলালসহ সব আসামিদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

সোমবার বেলা ১১টায় নওগাঁ আদালতের সামনের সড়কে সচেতন নাগরিক ও পরিবারের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মিঠাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মীর আলমগীর হোসেন, নিহত শহিদুল ইসলাম দুলুর ছেলে রবিউল ইসলাম, ভাই ফিরোজ হোসেন, এলাকাবাসী ফিরোজ হোসেনসহ অন্যান্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বদলগাছী উপজেলার উজালপুর গ্রামের শহিদুল ইসলাম দুলু, আমজাদ হোসেন ও আব্দুল ওয়াদুদ গণদের সঙ্গে প্রতিপক্ষের বিরোধ চলছিল। বিষয়টি নিয়ে গত ২০১৪ সালের ৬ জুন বিকেল ৩টার দিকে দেশীয় অস্ত্র দিয়ে একই গ্রামের  হাসেম আলী, ছাইদুল, আইজুল হক, জালাল হোসেন, হেলাল হোসেন, বেলাল, জায়েদ গংরা হামলা চালিয়ে শহিদুল ইসলাম দুলু, আমজাদ ও আব্দুল ওয়াদুদ আহত করলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এই ঘটনায় ২২ জনকে আসামি করে মামলার পর পুলিশ সাতজনকে আটক করে জেলহাজতে পাঠায়। বাকি মামলার আসামি হাশেম আলী, সাইদুল, আইজুল, জালাল, জাহেদ, সোহাগ ও হেলালসহ অন্যান্য সকল আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।