ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পার্বত্য এলাকার উন্নয়নকে বাধাগ্রস্ত করা হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
পার্বত্য এলাকার উন্নয়নকে বাধাগ্রস্ত করা হচ্ছে

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, পার্বত্য এলাকার উন্নয়নকে বাধাগ্রস্ত করছে একটি বিশেষ মহল।  

সোমবার (২৮ফেব্রুয়ারি) সকালে নানিয়ারচর উপজেলায় উপজেলা পরিষদের বাসভবন এবং বঙ্গবন্ধু গ্যালারি ও বঙ্গবন্ধু ভাস্কর্যের ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, শান্তি চুক্তির পর থেকে পাহাড়ে শান্তির সুবাতাস বইছে। কিন্তু বিশেষ মহলটি পাহাড়ের শান্তি বিনষ্ট করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। অবৈধ অস্ত্র দিয়ে পাহাড়ে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। এখনি সময় তাদের পতিহত করতে হবে।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ইলিপন চাকমা, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহাবসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

নানিয়ারচর উপজেলার চেঙ্গী সেতুর পাশে ১৫ লাখ টাকা ব্যয়ে সৌন্দর্যবর্ধন, বঙ্গবন্ধু গ্যালারি ও বঙ্গবন্ধু ভাস্কর্য এবং এক কোটি টাকা ব্যয়ে উপজেলা পরিষদের বাসভবন নির্মাণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।