ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
দিনাজপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ১

দিনাজপুর: দিনাজপুরে বন্ধুদের সঙ্গে নেশা করতে গিয়ে রশিদ (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় শুক্রবার (১১ মার্চ) দুপুরে আশিক (২৩) নামে এক যুবককে বাসা থেকে আটক করেছে পুলিশ।

নিহত রশিদ সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের গোপালগঞ্জ বাজার মোল্লাপাড়া এলাকার মুসলিম উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রির সহযোগী ছিলেন।

আটক আশিক সদর উপজেলার গোপালগঞ্জ বাজার মোল্লাপাড়া এলাকার জাহাঙ্গীর আলীর ছেলে।  

এ ঘটনায় পলাতক দুইজন হলেন- সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের গোবিন্দপুর বানিয়াপাড়া এলাকার নুনু চন্দ্র রায়ের ছেলে উজ্জ্বল রায় (২৫) ও সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের গোপালগঞ্জ বাজার মোল্লাপাড়া এলাকার মুশরউদ্দিনের ছেলে রাসেদ (১৯)।

পরিবার ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে এলাকায় একটি বিয়ে উপলক্ষে আনন্দ করার জন্য রশিদ, আশিক, উজ্জ্বল, রাশেদ উপজেলার রানীগঞ্জ মোড়ের সাঁওতাল এলাকায় যান নেশা করতে। একপর্যায়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা ও মারামারি হয়। এতে আহত হন রশিদ। আহত অবস্থায় তারা রশিদকে ফেলে চলে আসেন। সকালে স্থানীয়রা রশিদকে রানীগঞ্জ মোড় এলাকার ধান ক্ষেত থেকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।

পরে পরিবারের লোকজন চিকিৎসার জন্য রশিদকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। শুক্রবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান বলেন, ঘটনার খবর পেয়ে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে এখনও কেউ অভিযোগ করেনি, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।