ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

অপহরণের ২ দিন পর শিশু উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
অপহরণের ২ দিন পর শিশু উদ্ধার

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় অপহরণের দুই দিন পর এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। তবে, অপহরণকারীকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পুলিশ অপহৃত মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, গত ১০ মার্চ সন্ধ্যায় উপজেলার মহববতপুর গ্রামের এক ব্যক্তির মেয়ে প্রকৃতির ডাকে বাড়ির বাইরে গেলে ওঁৎপেতে থাকা একই গ্রামের জালমগীর হোসেন জোরপূর্বক সিএনজিতে করে তাকে অপহরণ করে নিয়ে যায়। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু তাকে না পেয়ে শনিবার (১২ মার্চ) বাগমারা থানায় লিখিতভাবে অভিযোগ করেন। এরপরে পুলিশ অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে একই উপজেলার যশোপাড়া গ্রামে অভিযান চালিয়ে ওই মেয়েটিকে উদ্ধার করা হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে জালমগীর হোসেন পালিয়ে যায়।   জালমগীর হোসেন একই গ্রামের জসিম উদ্দীনের ছেলে এবং জালমগীর দুই সন্তানের জনক।  

এ ঘটনায় অপহৃত মেয়েটির বাবা বাদী হয়ে জসিম উদ্দীন ও জালমগীরের বিরুদ্ধে মামলা করেছেন। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান বাগমারা থানার এই পুলিশ কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।