ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিহত ইউপিডিএফ সদস্যের সৎকার সম্পন্ন, মামলা দায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
নিহত ইউপিডিএফ সদস্যের সৎকার সম্পন্ন, মামলা দায়ের

বান্দরবান: বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে নিহত পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিক দলের সদস্য জলন্ত তংচঙ্গ্যার (৩৫) মরদেহ ময়নাতদন্ত শেষে সৎকার করা হয়েছে।

বুধবার (১৬ মার্চ) সকালে জলন্ত তংচঙ্গ্যার মরদেহ পুলিশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করলে তারা মরদেহ নিয়ে বাড়িতে গিয়ে সৎকার করে।

এসময় সৎকার কাজে পরিবারের সদস্যরা ছাড়াও পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, দুপুরে জলন্ত তংচঙ্গ্যানর স্ত্রী দিমতি তংচঙ্গ্যা বাদী হয়ে অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামি করে বান্দরবান সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহত ইউপিডিএফ গণতান্ত্রিক দলের সদস্য জলন্ত তংচঙ্গ্যার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং তার স্ত্রী দিমতি তংচঙ্গ্যা সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যায় জ্বলন্ত তংচঙ্গ্যা মোটরসাইকেলে টংকাবতীর পূর্ণবাসন চাকমা পাড়া থেকে বান্দরবানে আসার পথে ব্রিকফিল্ড এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন সন্ত্রাসী তাকে লক্ষ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে জলন্ত তংচঙ্গ্যা মারা যায়। এদিকে ঘটনার পরপরই রাতেই সেনাবাহিনী এবং পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।