ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ৩ দিন ধরে নিখোঁজ মাদ্রাসার ২ শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
কুড়িগ্রামে ৩ দিন ধরে নিখোঁজ মাদ্রাসার ২ শিক্ষার্থী

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভের খাষ ইউনিয়নের ‘মাদারগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার দুই শিক্ষার্থী গত ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে।  

বুধবার (১৬ মার্চ) ওই দুই শিক্ষার্থীর কোন খোঁজ মেলেনি।

গত ১৩ মার্চ সকাল থেকে নিখোঁজ থাকায় এ ব্যাপারে ১৫ মার্চ কচাকাটা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো- উপজেলার বল্লভের খাষ ইউনিয়নের কাইয়ের চরের জান্নাত আলীর ছেলে নাঈম ও একই উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বালারহাট গ্রামের রাকিবুল ইসলাম।

মাদারগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ মো. ইয়াকুব আলী বাংলানিউজকে জানান, গত ১৩ মার্চ সকাল ১১টা থেকে মাদ্রাসা কর্তৃপক্ষ ওই শিক্ষার্থীকে খুঁজে পাচ্ছিল না। প্রতি দিন ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত শিক্ষার্থীদের তালিম দেওয়া হয়। এরপর শিক্ষক ও শিক্ষার্থীরা খাওয়া-দাওয়া শেষে একটু বিশ্রাম নেয়। প্রতিদিনের মতো নাঈম ও রাকিবুল রুটিন মোতাবেক বিশ্রাম নিতে যায়।  এরপর থেকে তাদেরকে পাওয়া যাচ্ছে না। ওই শিক্ষার্থীরা যাওয়ার সময় কিছু কাপড় ও আংশিক বোডিংপত্র নিয়ে গেছে বলে খোঁজ নেওয়ার সময় জানা গেছে। নাঈম ৫ বছর ধরে এবং রাকিবুল ২ বছর ধরে এ প্রতিষ্ঠানে রয়েছে।  বিষয়টি তাদের অভিভাবকদের জানানো হলে তারা ১৫ মার্চ নাগেশ্বরী কচাকাটা থানায় অভিযোগ দায়ের করেছেন।

নিখোঁজ নাঈমের অভিভাবক চাচা সাহাবুল ইসলাম বাংলানিউজকে জানান, শিক্ষকরাসহ আমরা বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাদের কোন সন্ধান পায়নি। পরিবারের সদস্যরা খুবই দুশ্চিন্তায় রয়েছে। বিষয়টি পুলিশকেও অবহিত করা হয়েছে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহেদুল ইসলাম বাংলানিউজকে জানান, মাদ্রাসার দুই শিক্ষার্থীর নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাদের সন্ধান পেতে পুলিশ বিভিন্নভাবে চেষ্টা অব্যাহত রেখেছে।

বাংলাদেশ সময়: ০৭৫৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।