ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে কাপড় ব্যবসায়ী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে কাপড় ব্যবসায়ী শিহাব আহমেদ শাহিন

ঢাকা: রাজধানীর শাহবাগে যাত্রীবাহী বাস থেকে শিহাব আহমেদ শাহিন (৪০) নামে এক কাপড় ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তিনি।

তার সঙ্গে থাকা এক লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুর দেড়টার দিকে তাকে উদ্ধার করা হয়। পরে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া দোকান কর্মচারী মো. রাব্বি বলেন, শিহাবের বাসা মিরপুর ১১ নম্বর সেকশনের সি ব্লকে। এলাকাতে তার কাপড়ের ব্যবসা রয়েছে। আজ তাকে সঙ্গে নিয়ে বঙ্গ মার্কেটে আসতেছিলেন কাপড় কিনতে। মিরপুর থেকে বিহঙ্গ পরিবহনে উঠি। সামনের দিকে বসেছিলাম আমি, শিহাব আর রাব্বি বসেছিলেন পেছনের দিকে।

তিনি আরও বলেন, শাহবাগ আসার পর বাসের কন্ট্রাক্টর শিহাবকে সিটের মধ্যে অচেতন অবস্থায় দেখতে পান। তখন রাব্বি তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। মালামাল কেনার জন্য তার কাছে এক লাখ টাকা ছিল। ঘটনার পর থেকে সে টাকা তার কাছে পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পর ওই ব্যবসায়ীর স্টমাক ওয়াশ করানো হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।