ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে পৃথক ২ নারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
কালীগঞ্জে পৃথক ২ নারীর মরদেহ উদ্ধার

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক জায়গা থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার উত্তর দলগ্রাম ও উত্তর মুশরত মদাতী এলাকা থেকে ওই দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতরা হলেন- উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রামের সুজন মিয়ার স্ত্রীর ফারিয়া বেগম (২২) ও একই উপজেলার মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকার রফিকুল ইসলামের তালাকপ্রাপ্ত মেয়ে রূপালী খাতুন (২৫)।

পুলিশ জানায়, উপজেলার উত্তর দলগ্রামে যৌতুকের দাবি পূরণে ব্যর্থ হয়ে কিছু দিন ধরে স্বামী সুজন মিয়া ও শ্বশুর, শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে আসছেন গৃহবধূ ফারিয়া বেগম (২২)। শনিবার সকালে নিজ ঘরে তার ঝুলন্ত মরদেহ রেখে বাড়ির সবাই পালিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি বুঝতে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে উপজেলার উত্তর মুশরত মদাতী এলাকার রফিুল ইসলামের স্বামী পরিত্যক্তা মেয়ে রূপালি খাতুনের (২৫) অগ্নিদগ্ধ মরদেহ পাশের সুপারি বাগানে পড়েছিল। স্থানীয়রা দেখতে পেয়ে খবর দিলে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে কিভাবে সুপারি বাগানে অগ্নিদগ্ধ হয়েছে তা এখনো জানা যায়নি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বাংলানিউজকে বলেন, লালমনিরহাটের টিমসহ ঘটনাস্থলে রয়েছি। দুই নারীর মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।