ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি দখল নিতে শ্রমিকলীগ নেতার হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
জমি দখল নিতে শ্রমিকলীগ নেতার হামলা

সাভার (ঢাকা): সাভারের ভাকুর্তা ইউনিয়নে এক ব্যক্তির জমি দখল করতে সন্ত্রাসী দিয়ে হামলা চালিয়েছে সাভার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর আজিজ। এতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন দুজন।

সোমবার (২১ মার্চ) রাতে এ বিষয় নিয়ে সাভার মডেল থানায় সাত জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী মো. কবির হোসেন।
এরআগে, সোমবার বিকেলে ভাকুর্তা ইউনিয়নের ফিরিঙ্গিকান্দা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- কবির হোসেন ও সাইফুল ইসলাম।

অভিযুক্তরা হলেন- সাভার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর আজিজ ও তার স্ত্রী মাহিনুর বেগম, আমির, ফয়সাল ও নিজাম উদ্দিন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিভিন্ন সময় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর আজিজ বাইরের লোকজন এনে কবির হোসেনের বাড়ি দখল করে তাকে উচ্ছেদ করতে চাইতেন। এ অবস্থায় সোমবার বিকেলে কবিরের বাড়িতে দেশীয় অস্ত্রসহ বহিরাগত লোকজন নিয়ে হামলা চালান আজিজ৷ তারা এ সময় কবিরসহ তার বন্ধু সাইফুল ইসলামকে মারধর করেন। পরে তারা হাসপাতালে গিয়ে ভর্তি হন।

এ বিষয়ে অভিযুক্ত শ্রমিক লীগ নেতা আব্দুর আজিজ বলেন, আমি এমন কোনো ঘটনা জানিই না। কবিরের সঙ্গে আজ কথাও হয়নি। তার সঙ্গে জমি নিয়ে একটি ঝামেলা আছে। তবে আজ কোনো মারামারির কথা আমি জানি না।

এ বিষয়ে ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শাহ আলম বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘন্টা, মার্চ ২২, ২০২২
এসএফ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।