ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাইক্রোবাসের সঙ্গে এনা বাসের সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
মাইক্রোবাসের সঙ্গে এনা বাসের সংঘর্ষ,
নিহত ১

নরসিংদী: নরসিংদীর শিবপুরে মাইক্রোবাসের সঙ্গে এনা পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার গাঙপাড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ও নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে তারা মাইক্রোবাসের যাত্রী বলে জানিয়েছে স্থানীয়রা।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে সিলেটগামী এনা বাস ও বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের এক যাত্রী মারা যান। এতে গুরুতর আহত হন আরও চারজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশের একটি ক্লিনিকে নিয়ে যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনার পর বাস ফেলে চালক পালিয়ে গেছেন। গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।