ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গুলিতে নিহত ২: কিলিং মিশনে হেলমেট পরা একজন!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
গুলিতে নিহত ২:  কিলিং মিশনে হেলমেট পরা একজন!

ঢাকা: সিসি ক্যামেরায় দেখা গেছে, এলোপাতাড়ি গুলি করছে হেলমেট পরিহিত এক ব্যক্তি। সেই গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি জাহিদুল ইসলাম টিপু ও ঘটনার সময় রিকশায় থাকা সামিয়া আফনান প্রীতি (২০) নামে কলেজছাত্রী নিহত হন।

 

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ঢাকা মেট্টোপলিটন পুলিশ (ডিএমপি) মতিঝিল জোনের উপ-কমিশনার (ডিসি) আ. আহাদ সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, রাত সোয়া ১০ থেকে ১০টা ২৫ মিনিটের দিকে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মাইক্রোবাসে করে নিজ বাসার দিকে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন গাড়িচালক মুন্না। তিনি যখন খিলগাঁও রেলগেটের একটু আগে উত্তর শাহজাহানপুর পৌঁছানো মাত্রই হেলমেট পরিহিত একজন মোটরসাইকেল আরোহী রাস্তার অপর প্রান্ত থেকে রাস্তার বাম পাশে এসে টিপুর গাড়িকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে পালিয়ে যায়। এ সময় গাড়ির সামনের দুই সিটে থাকা টিপু ও  তার চালক মুন্না গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে টিপুর মৃত্যু হয়।  

এছাড়া এলোপাতাড়ি ছোড়া গুলিতে সে সময় প্রীতি নামে রিকশার এক যাত্রী গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অবস্থায় তাকেও ঢামেক হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষণা করেন। বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের ছাত্রী ছিলেন প্রীতি।  

এক প্রশ্নের জবাবে ডিসি আ. আহাদ জানান, কিছুক্ষণ আগের ঘটনা। এ বিষয়ে আমরা সবাই কাজ করছি। এই মুহূর্তে আসলে বলা মুশকিল যে, কী কারণে টিপু গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। তবে সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, হেলমেট পরিহিত একজন লোক এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যান। বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

>> ঢাকায় গুলিতে নারীসহ নিহত ২, গুলিবিদ্ধ ১

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।