ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ৩ আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ৩ আসামি গ্রেফতার

কক্সবাজার: কক্সবাজারে এক নারীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (২৬ মার্চ) বিকেলে এ খবর জানিয়েছেন র‌্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার।

গ্রেফতাররা হলেন—ঈদগাঁও উপজেলার ইসলামপুর এলাকার বাসিন্দা ফিরোজ ওরফে মোস্তাক ডাকাত, একই এলাকার মো. শরীফ ওরফে শরীফ কোম্পানি ও নুরুল ইসলাম।

র‍্যাব-১৫ এর অধিনায়ক বলেন, শনিবার ভোরে ঈদগাঁও উপজেলার নাপিতখালী এলাকা থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার তিন আসামিকে গ্রেফতার করা হয়। পরে তাদের আস্তানা থেকে মাটি খুঁড়ে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতার তিনজনের বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতি, চাঁদাবাজি ও বন দখলের একাধিক মামলা রয়েছে।

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গত ১৫ মার্চ কক্সবাজার সদর মডেল থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, গত ১৪ মার্চ প্রকাশ্য দিবালোকে কক্সবাজার আদালত পাড়া থেকে এক নারীকে জোরপূর্বক অপহরণ করে মাইক্রোবাসে করে নিয়ে আদালতপাড়ার নিকটবর্তী একটি বাড়িতে সংঘবদ্ধ ধর্ষণ করেন আসামিরা। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে মোট ৯ জনকে আসামি করে মামলা করেন সেই নারী।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।