ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যার অভিযোগে আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যার অভিযোগে আটক ১

গাজীপুর: গাজীপুরে শ্রীপুরে একটি টেক্সটাইল কারখানায় অপু (১৯) নামে এক শ্রমিককে পায়ু পথে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগ তার সহকর্মী রাজুকে (১৫) আটক করেছে পুলিশ।

শনিবার (২ এপ্রিল) সকালে এ ঘটনাটি ঘটেছে।

নিহত অপু মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার পূর্ব শিয়ালদী এলাকার পলাশের ছেলে এবং তিনি শ্রীপুরের আনোয়ারা মান্নান টেক্সটাইল কারখানার শ্রমিক।

আটক রাজু (১৫) দিনাজপুরের ফুলবাড়িয়া থানার মাধ্যমপাড়া এলাকার জোনাব আলীর ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, রাতের কাজ শেষে শনিবার সকালে অপু ও রাজু কারখানার ফ্লোর পরিষ্কার করার কাজ করছিল। পাইপে সজোরে বায়ু প্রয়োগ করে ময়লা পরিষ্কারের সময় কারখানার ভেতরে অপু দুষ্টুমির ছলে রাজুর পায়ুপথে বায়ু প্রবাহের চেষ্টা করে। কিন্তু তা প্রতিহত করে রাজু, তখন অপুকে ধরে জোর করে তার পায়ুপথে বায়ু প্রবাহের নল দিয়ে বাতাস ঢুকিয়ে দিলে অপু অসুস্থ হয়ে পড়ে। তখন ঘটনাটি কর্তৃপক্ষের নজরে আসলে অপুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অপুকে মৃত ঘোষণা করেন। পরে রাজুকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।