ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পৌর মেয়রের ওপর হামলার অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
পৌর মেয়রের ওপর হামলার অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে

নওগাঁ: নওগাঁর নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবীর চৌধুরীকে শারিরীকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে এক কাউন্সিলরের বিরুদ্ধে। এ ঘটনার পর আহত মেয়রকে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (০৪ এপ্রিল) দুপুরে নজিপুর পৌর ভবনেই ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিতু এ হামলা করে বলে অভিযোগ করেন মেয়র।

মেয়র চিকিৎসাধীন থাকায় কথা হয় তার বড় মেয়ের সঙ্গে। তিনি জানান, বেলা ১১টায় তার বাবা পৌর ভবনের নিচতলায় দাপ্তরিক কাজ করছিলেন। এসময় কাউন্সিলর মিজানুরের সঙ্গে পৌর নির্বাচনের খরচসহ বেশকিছু বিষয় নিয়ে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তার বাবার দিকে চেয়ার ছুড়ে মারেন ওই কাউন্সিলর।

মেয়রের মেয়ের অভিযোগ, পৌরসভার অনুমোদন ছাড়াই কাউন্সিলর মিতু নিজে কিছু কাজ করেছেন। সেই বিলে তার বাবা রেজাউল ইসলামকে স্বাক্ষর দিতে বলেন। নিয়মবহির্ভূতভাবে কাজের বিলে স্বাক্ষর দিতে না চাওয়ায় তিনি আগে থেকে রেগে ছিলেন।

এ বিষয়ে কাউন্সিলর মিজানুর রহমানের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তার ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার বাংলানিউজকে বলেন, পৌর মেয়রের সঙ্গে কাউন্সিলরের ঘটনা শুনেছি। সত্যতা থাকলে এটি একেবারেই অপ্রত্যাশিত। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আমি বিষয়টি জানার পর হাসপাতালে গিয়ে মেয়রের সঙ্গে কথা বলেছি। লিখিত অভিযোগ তেলের তদন্ত করে দেখা হবে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।