ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিএনপির প্রতিনিধি দল আসার খবরে দুদকে অতিরিক্ত পুলিশ মোতায়েন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
বিএনপির প্রতিনিধি দল আসার খবরে দুদকে অতিরিক্ত পুলিশ মোতায়েন

ঢাকা: বিএনপি প্রতিনিধি দল আসার খবরে দুদক অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোমবার (১১এপ্রিল) বেলা ১১টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে সরকারের মদদে ভয়াবহ দুর্নীতি চলছে।

ভয়াবহ এই দুর্নীতির তদন্ত করতে দুর্নীতি দমন কমিশনে চিঠি দেবে বিএনপি।

তিনি বলেন, আজকে (সোমবার) কিছুক্ষণ পরেই সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও তাইফুল ইসলাম টিপু চিঠিগুলো নিয়ে যাবেন। আমরা আশা করবো দুর্নীতি দমন কমিশন এই বিষয়গুলো সুষ্ঠু তদন্ত করে জাতির সামনে তুলে ধরবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি বলেন, ১৪মার্চ ২০২২ দৈনিক আমাদের সময় পত্রিকার অনলাইন সংস্করণে প্রকাশিত‘লোভী মানুষের সীমাহীন দুর্নীতি’ শিরোনামে প্রকাশিত সংবাদটি চিঠির সঙ্গে দেওয়া হয়েছে। এই বিষয়টির ওপরে আমরা তদন্ত করতে বলেছি। এছাড়া ইউটিউবে প্রচারিত আইনমন্ত্রীর কথোপথনের বিষয়টিও এখানে সংযুক্ত করা হয়েছে।  

মির্জা ফখরুল বলেন, আজকাল পত্র-পত্রিকাগুলোতে সাহস করে সরকারের দুর্নীতি তুলে ধরা হচ্ছে। আজকাল যত দুর্নীতির বিষয়গুলো উঠে আসছে পত্র-পত্রিকাতেই আসছে। দুর্নীতি দমন কমিশন সে বিষয়গুলোর কোনো ব্যবস্থাগ্রহণ করে না। আপনারা লক্ষ্য করেছেন দুর্নীতি দমন কমিশনে যারা একটু কাজ করতে চান, তাদের বিরুদ্ধে দুদকই ব্যবস্থা নেয়। এর প্রধান কারণ দুদকে বেশিরভাগই আমলা অথবা সাবেক আমলাদের নিয়োগ দেওয়া হয়। তারা সচেতনভাবে চেষ্টা করেন সরকারের উচ্চ-পদস্থ কর্মকর্তাদের ও আইনশৃঙ্খলা বাহিনীর কারো বিরুদ্ধে যেন তদন্ত না হয়।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।