ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে ব্যবসায়ী অপহৃত, ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
পটুয়াখালীতে ব্যবসায়ী অপহৃত, ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি

পটুয়াখালী: পটুয়াখালী শহরের বিশিষ্ট ব্যবসায়ী শিবু লাল দাস অপহরণ হয়েছেন। তার মুক্তির বিনিময়ে ২০কোটি টাকা দাবি করেছে অপহরণকারীরা।

সোমবার (১১ এপ্রিল) রাত ৯টার দিকে গলাচিপা উপজেলা থেকে নিজের গাড়িতে করে  পটুয়াখালী ফেরার পথে তিনি অপহরণের শিকার হন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

শিবু লাল দাস পটুয়াখালী শহরের পুরান বাজার এলাকার বাসিন্দা। তিনি ঠিকাদারি, ব্রিজের টোল আদায়, খেয়াঘাট ইজারাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পরিবেশক ব্যবসায় জড়িত।

এদিকে সোমবার দিনগত রাত তিনটার দিকে শিবু লাল দাসের ব্যক্তিগত মোবাইল ফোন থেকে তা স্ত্রীর ফোনে কল দিয়ে ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি করা হয় বলে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.  মনিরুজ্জামান বলেন,  সোমবার রাতেই শিবু লাল দাসের ব্যবহৃত গাড়িটি আমতলী থেকে উদ্ধার করা হয়েছে। মুক্তিপণ দাবিকরা একটি অডিও রেকর্ড পাওয়া গেছে। শিবু লাল দাসকে উদ্ধারে পুলিশের ছয়টি টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।