ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ২ গরু ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ২ গরু ব্যবসায়ী নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও খুলনা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এর আগে,  ভোরে সাতক্ষীরা-খুলনা সড়কের কুমিরা বাসস্ট্যান্ডে এক মর্মান্তিক দুর্ঘটনায় আহত হন তারা।

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গোদাঘাটা গ্রামের আহসানউল্লাহর ছেলে ইয়াসিন আলী (৩০) ও আগরদাঁড়ি ইউনিয়নের আগরদাঁড়ি গ্রামের কোমরউদ্দিন সরদারের ছেলে লাল্টু সরদার (২৮)। তারা পেশায় গরুর ব্যবসায়ী।

নিহত দুইজনের মধ্যে ইয়াসিন আলী সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও লাল্টু মারা যান খুলনা ২৫০ শয্যা হাসপাতালে।

সদর উপজেলার শিবপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, ইয়াসিন আলী ও লাল্টু সরদার পিকআপ ভ্যানে চড়ে গরু কিনতে যাচ্ছিলেন বাগেরহাট জেলার ফকিরহাটে।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান বাংলানিউজকে জানান, কুমিরা বাসস্ট্যান্ডে বাগেরহাটগামী পিকআপের সঙ্গে সাতক্ষীরাগামী একটি বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপ থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পাওয়াসহ গুরুতর আহত হন তারা।  স্থানীয়রা ইয়াসিন আলীকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও লাল্টুকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইয়াসিন আলী দুপুর একটার দিকে ও লাল্টু দুপুর দেড়টার দিকে মারা যান।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।