ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ৩৩ জন পেলেন পুলিশে চাকরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
মাদারীপুরে ৩৩ জন পেলেন পুলিশে চাকরি

মাদারীপুর: মাদারীপুরে ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নতুন চাকরি পেলেন ৩৩ জন। এর মধ্যে ২৮ জন পুরুষ ও ৫ জন নারী।

কোনো রকম অর্থ লেনদেন ছাড়াই মাত্র ১৩০ টাকা খরচে চাকরি হওয়ায় আনন্দে আপ্লুত তারা।

বুধবার (২০ এপ্রিল) রাতে মাদারীপুর পুলিশ লাইনের ড্রিল সেডে ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে উত্তীর্ণদের নাম ঘোষণা করেন মাদারীপুর পুলিশ সুপার।

জানা গেছে, সরকার ঘোষিত ২০২২ সালের পুলিশ নিয়োগ পদে মাদারীপুর জেলায় ৩৩টি পদের বিপরীতে ১১২৪ জন চাকরি প্রত্যাশীকে নিয়ে মার্চ মাসের ২৭ তারিখ যাত্রা শুরু হয়। পরবর্তীতে সেখান থেকে এপ্রিল মাসের ০৮ তারিখে লিখিত পরীক্ষা ও ২০ তারিখে মৌখিক পরীক্ষা শেষে মেধা তালিকা অনুযায়ী বিভিন্ন কোটা বিভাজন করে ২৮ জন পুরুষ ও ৫ জন নারীকে মনোনীত করা হয়।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশনায় গত বছরের মতো এবারও ১০০ ভাগ সুষ্ঠু ও স্বচ্ছতার সঙ্গে এ ট্রেইনিং রিক্রুট প্রক্রিয়াটি সম্পন্ন করা হয়েছে। সবাই সবার যোগ্যতা অনুযায়ী নির্বাচিত হয়েছেন। প্রত্যেকটি জায়গায় চাকরির ক্ষেত্রে আমরা যদি এভাবে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে নিতে পারি, তাহলে প্রতিটি সেক্টরে আমাদের লক্ষ্য ও অর্জন এবং কাজ করার জন্য যে যোগ্যতাগুলো দরকার, তা পাওয়া সম্ভব।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।