ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ইফতার খেয়ে ৯ বিচারকসহ ১৫ জন অসুস্থ, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
ইফতার খেয়ে ৯ বিচারকসহ ১৫ জন অসুস্থ, গ্রেফতার ৩ সংগৃহীত ছবি

পাবনা: ইফতারি খেয়ে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়াসহ তার অধীনস্থ আদালতের নয় বিচারক ও তাদের পরিবারের অন্তত ১৫ জন অসুস্থ হয়েছেন।

এ ঘটনায় ভুক্তভোগী পাবনার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম নিরাপদ খাদ্য আইনে মামলা দায়েরের পর জেলা শহরের একটি রেস্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


 
গ্রেফতাররা হলেন- জেলা শহরের রূপকথা রোডের কাশমেরী হোটেলের সত্ত্বাধিকারী হাসানুর রহমান রনি, ব্যবস্থাপক সাব্বির হোসেন ও নাজমুস সাদাত মাসুদ।  
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গত বুধবার (২০ এপ্রিল) সন্ধ্যার দিকে পাবনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের একজন বিচারকের বিদায় অনুষ্ঠানকে উপলক্ষে এক বিদায় ও ইফতারের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের অধীনস্থ আদালতের নয় বিচারক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ইফতারে জেলা শহরের কাশমেরি হোটেল থেকে খাবার আনা ইফতারির খেলে একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন।  

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে তাদের মধ্যে ছয়জনকে পাবনার শিমলা হাসপাতালে চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা করা হয়। অন্যরা নিজ নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন।    

পাবনার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম জানান, তিনি ও তার স্ত্রী ইফতার খেয়ে অসুস্থ হয়ে বেসরকারি ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি নিজে বাদী হয়ে পাবনা সদর থানায় নিরাপদ খাদ্য আইনে মামলা দায়ের ও ওয়ারেন্ট জারির পর জেলা শহরের একটি রেস্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

এ ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে প্রশাসনসহ স্থানীয়দের মধ্যে। ঘটনায় সব রেস্টুরেন্ট ও খাবারের দোকানে নিরাপদ খাদ্য নিশ্চিত করার জন্য অভিযান পরিচালনা করার জন্য অনুরোধ করেছেন স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।