ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

‘টাইগার মিলনের’ পাশে পুনাক সভানেত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, মে ৯, ২০২২
‘টাইগার মিলনের’ পাশে পুনাক সভানেত্রী

ঢাকা: গ্যালারিতে বসে গলা ফাটিয়ে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ বলে চিৎকার করতেন তিনি। যেখানেই জাতীয় ক্রিকেট দলের খেলা হতো সেখানেই তার উপস্থিতি ছিল অনিবার্য।

লাল-সবুজ পতাকা হাতে ডোরাকাটা বাঘ সেজে হাজির থাকতেন তিনি। নিরন্তর উৎসাহ যোগাতেন বাংলাদেশ দলকে।

এই ক্রিকেটপ্রেমী হলেন ফাহিমুল হক মিলন। যিনি ‘টাইগার মিলন’ নামে ক্রিকেট ভক্তদের কাছে অতি পরিচিত। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন টাইগার মিলন।

সোমবার (৯ মে) তাকে দেখতে হাসপাতালে যান বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা। মিলনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তার দ্রুত সুস্থতা কামনা করেন। তার চিকিৎসায় আর্থিক সহায়তাও দেন পুনাক সভানেত্রী। মিলনের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজ-খবর নেন জীশান মীর্জা।

টাইগার মিলন পুনাক সভানেত্রীর মহানুভবতায় মুগ্ধ হয়ে বাংলাদেশ পুলিশ এবং পুনাকের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান।

উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুনাক সভানেত্রী বলেন, বাংলাদেশের যখন ক্রিকেট খেলা হয়, তখন আমরা টাইগার মিলনকে দেখেছি। তখন টাইগার মিলন মাঠের বাইরে থেকে সবাইকে উৎসাহ যুগিয়ে থাকেন। বাংলাদেশ হারছে না জিতছে, এটা কোনো বিষয় নয় মিলনের কাছে। তিনি সবসময় বাংলাদেশকে উৎসাহ যুগিয়ে আসছেন।

গত ১৩ মার্চ রাজধানীর বনশ্রী এলাকায় একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেল দুর্ঘটনায় ক্রিকেটপ্রেমী টাইগার মিলন আহত হন। পরে হাসপাতালে তার পায়ে অস্ত্রোপচার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, মে ০৯, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।