ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভ্যানে মোটরসাইকেলের ধাক্কায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মে ১৫, ২০২২
ভ্যানে মোটরসাইকেলের ধাক্কায় কলেজছাত্র নিহত কলেজছাত্র শান্ত

নড়াইল: জেলা সদরের ধোপাখোলা মোড়ে ব্যাটারিচালিত ভ্যানে দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় শান্ত মন্ডল (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছেন ভ্যানের চার যাত্রী।

রোববার (১৫ মে) বেলা ১১টার দিকে নড়াইল-ফুলতলা সড়কের ধোপাখোলা মোড়ে দুর্ঘটনাটি ঘটে। নিহত শান্ত পৌরসভার উজিরপুর গ্রামের রাজা মন্ডলের ছেলে। গোবরা মিত্র কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন শান্ত।

আহতরা হলেন- পৌর এলাকার ভওয়াখালী গ্রামের রাধিকা বিশ্বাস (৪২), সঞ্জয় বিশ্বাস (৩০), পাপ্পু বিশ্বাস (৬মাস), নুপুর বিশ্বাস (২৯)। তাদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে ফুয়েল স্টেশন থেকে মোটরসাইকেলে পেট্রোল নিতে গিয়েছিলেন শান্ত। সেখান থেকে দ্রুত গতিতে বাড়ি ফেরার সময় ধোপাখোলার মোড়ে আসলে সামনে থাকা একটি ব্যাটারিচালিত ভ্যানে ধাক্কা লাগে তার মোটরসাইকেলে। শান্ত নিজ মোটরসাইকেলের নিচে চাপা পড়েন। ভ্যানের যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে আহত হন। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়ার পথে শান্তর মৃত্যু হয়।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনি প্রক্রিয়া শেষে শান্তর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মে ১৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।