ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাবিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মে ১৫, ২০২২
ভাবিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

পাবনা: পাবনার বেড়া উপজেলার আমিনপুরে ভাবিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় শিপন হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে ও অমানবিক নির্যাতন চালিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

রোববার (১৫ মে) ভোর রাতের দিকে আমিনপুর থানার ঘোপসিলেন্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিপন হোসেন ঘোপসিলেন্দা গ্রামের মৃত আজিজ খাঁর ছেলে।

নিহতের ভাই লিটন হোসেন অভিযোগ করে বলেন, শনিবার (১৪ মে) দিবাগত রাত ১২টার দিকে শিপন বাইরে থেকে বাসায় ফিরছিলেন। এ সময় বাড়ির সামনে ওত পেতে থাকা ফজলু মিয়ার দুই ছেলে সম্রাট, সৌরভ এবং সাঈদের ছেলে শাকিব তাকে কুপিয়ে জখম করে।

ঘটনা টের পেয়ে রক্তাক্ত অবস্থায় শিপনকে উদ্ধার করে প্রথমে বাড়ির ভেতরে নিয়ে আসি। পরে হাসপাতালে নিতে চাইলে সন্ত্রাসীরা বাধা দেয় এবং রাস্তা ঘেরাও করে রাখে। একপর্যায়ে ভোরের দিকে শিপনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বাংলানিউজকে জানান, প্রায় দেড় বছর আগে ভাবিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করেছিলেন শিপন হোসেন। এ সংক্রান্ত একটি মামলা চলমান রয়েছে। সেই শত্রুতার জেরেই আসামিরা তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শিপনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামিদের দ্রুতই গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ১৫, ২০২২
এফআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।