ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন এমপি শিমুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, মে ১৫, ২০২২
নাটোরের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন এমপি শিমুল

নাটোর: নাটোরের উন্নয়ন ভাবনা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নাটোর-২ (সদও ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

ঈদ পরবর্তী এ সভায় এমপি শিমুল তার নির্বাচনী ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতির বাস্তবায়ন ও আগামীতে নাটোরের উন্নয়নে করণীয় বিষয়ে সাংবাদিকদের কাছে পরামর্শ চান।

শনিবার (১৪ মে) রাতে স্থানীয় একটি রেঁস্তোরায় এ সভার আয়োজন করা হয়। এদিন রাত সাড়ে ৭টা থেকে শুরু হয়ে প্রায় মধ্যরাত পর্যন্ত চলা এ সভায় প্রায় শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। এছাড়া নাটোর পৌরসভার নয়টি ওয়ার্ডের সংরক্ষিতসহ সকল ওয়ার্ডের কাউন্সিলরাও উপস্থিত ছিলেন।

সেখানে বঙ্গবন্ধুর আদর্শসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বাস্তবায়নে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এমপি শিমুল। এছাড়া সভায় রাজনৈতিক প্রতিপক্ষ কোনো নেতা বা নেতৃবৃন্দের বিরুদ্ধে কোনো বক্তব্য দেননি তিনি। আর নানা বিষয় নিয়ে সাংবাদিকদের করা প্রশ্নের তাৎক্ষণিক উত্তর দেওয়ার চেষ্টা করেন তিনি।

সেখানে নাটোরের রেল যাত্রিদের জন্য টিকিট বরাদ্দ ও প্রাপ্তিতে সমস্যার বিষয়টি উঠলে তাৎক্ষণিক রেলের স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন এমপি। পাশাপাশি এ বিষয়ে দ্রুত সমাধানের জন্য নির্দেশ দেন।

বক্তব্যে এমপি সাংবাদিকদের প্রকৃত সত্য তুলে ধরার অনুরোধ জানান। তবে মিথ্যাচার বা গীবত করে কারো ক্ষতি করা ঠিক নয় বলে মন্তব্য করেন।

নাটোরের মানুষকে শান্তিতে রাখতে চেয়ে সাংবাদিকসহ সকলের সহযোগীতা চান। এজন্য সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ হয়ে সহযোগীতা করার আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে নাটোর ভিডিও জার্নালিস্ট অ্যাসেসিয়েশনকে এক লাখ টাকা অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন এমপি শিমুল। এছাড়া নাটোর ও ইউনাইটেড প্রেসক্লাবের জন্য কিছু অর্থনৈতিক সহায়তা করাসহ সকল সুবিধা প্রদানের প্রতিশ্রুতি দেন তিনি।

সভায় রাজনৈতিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট মাজেদুর রহমান চাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুম, সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাবেক উপদপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম আনু, আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা যুবলীগ সভাপতি বাশিরুর রহমান খান এহিয়া চৌধুরী, ছাত্রলীগের সাবেক সভাপতি ও ট্রাংকলরি সমিতির সভাপতি মোস্তারুল ইসলাম আলম, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজল, স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম, ইউপি চেয়ারম্যান ওমর আলী প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান ওমর শরীফ চৌহানসহ অধুনালুপ্ত জেলা আওয়ামী লীগের নেতারা।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন সংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, সিনিয়র সাংবাদিক রনেন রায়, এসএম মঞ্জুরুল হাসান, আল মামুন, জুলফিকার হায়দার জোসেফ, মুক্তার হোসেন, হালিম খান, ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজি আহমেদ রফিক বাবন, সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, কামরুল ইসলাম, ইছাহাক আলী, মেহেদী বাবু, ভিডিও জার্নালিস্ট অ্যাসেসিয়েশন সভাপতি শরিফুল ইসলাম, সেক্রেটারি লিমন হোসেন প্রমুখ।

বাংলাদেম সময়: ১৯৫৩ ঘণ্টা, মে ১৫, ২০২২
এফআর/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।