ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

তারাকান্দায় ভাসুরের হামলায় গৃহবধূ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মে ১৭, ২০২২
তারাকান্দায় ভাসুরের হামলায় গৃহবধূ নিহত

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ভাসুর ও তার লোকজনের হামলায় ছোট ভাইয়ের স্ত্রী জাহানারা খাতুন (৪৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার বাহেলা গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত জাহানারা খাতুন উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামের মো. ইদ্রিস আলীর স্ত্রী।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে ইদ্রিস আলীর সঙ্গে তার বড় ভাই সিদ্দিক মিয়ার বিরোধ চলছে। মঙ্গলবার বাড়ির ঝাড়ের বাঁশ কাটতে গেলে ছোট ভাইকে বাধা দেন সিদ্দিক। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হলে বাড়ি ছেড়ে চলে যান ইদ্রিস। বুধবার সকালে ইদ্রিস বাড়ি ফিরলে তাকে মারতে যান সিদ্দিক। এসময় ইদ্রিস দৌড়ে নিজ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। পরে সিদ্দিক ও তার লোকজন দরজা ভেঙে দেশীয় অস্ত্র নিয়ে ইদ্রিস ও তার স্ত্রী জাহানারার ওপর হামলা চালান। এতে গুরুতর আহত হন ইদ্রিসের স্ত্রী জাহানারা। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান।  

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মে ১৭, ২০২২
এফআর/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।