ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চালকসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মে ১৮, ২০২২
বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চালকসহ নিহত ২ দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও ট্রাক।

নাটোর: নাটোরের বড়াইগ্রামে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মনিরুজ্জামান (৩৫) ও আল-মাহবুব (৪৩) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত তিনজন।


 
বুধবার (১৮ মে) ভোর রাতে নাটোর-পাবনা মহাসড়কে উপজেলার নগর ইউনিয়নের কয়েন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল মাহবুব চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে ও চালক মনিরুজ্জামান একই উপজেলার তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে।  

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন বাংলানিউজকে জানান, ভোরে চুয়াডাঙ্গা থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১১-৭৫৮৬) রাজশাহীর উদ্দেশে যাচ্ছিল। পথে বড়াইগ্রাম উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের কয়েন এলাকায় পঞ্চগড় থেকে পাবনাগামী বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোবাসের চালক মনিরুজ্জামান ও আল-মাহবুব নামে এক যাত্রী। এসময় আহত হন আরও তিনজন যাত্রী। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মে ১৮, ২০২২ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad