ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

ভারতে নির্যাতনের শিকার সেই তরুণীকে হস্তান্তর, আনা হচ্ছে ঢাকায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, মে ২২, ২০২২
ভারতে নির্যাতনের শিকার সেই তরুণীকে হস্তান্তর, আনা হচ্ছে ঢাকায়

ঢাকা: গত বছর ভারতের বেঙ্গালুরুতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় ভুক্তভোগী সেই তরুণীকে বাংলাদেশের কাছে হস্তান্তর করেছে ভারত। এ ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে বর্তমানে তাকে ঢাকায় আনা হচ্ছে।

শনিবার (২১ মে) সন্ধ্যায় বাংলাদেশের বেনাপোল সীমান্ত দিয়ে তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের একটি দলের কাছে হস্তান্তর করা হয় ওই তরুণীকে।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বাংলানিউজকে বলেন, ওই তরুণীকে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তাকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এদিকে, শনিবার (২১ মে) ভারতের বেঙ্গালুরুর একটি বিশেষ আদালত ওই বাংলাদেশি তরুণীকে পাচার ও দলবদ্ধ ধর্ষণের অভিযোগে ৭ বাংলাদেশিসহ মোট ১০ জনকে বিভিন্ন মেয়াদে দণ্ড দেওয়া হয়। এর মধ্যে সাতজনকে যাবজ্জীবন, একজনকে ২০ বছর ও একজনকে ৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

২০২১ সালের মে মাসে ওই নারীর ওপর চালানো যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওর সূত্র ধরেই তদন্তে নামে দুই দেশের পুলিশ।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, মে ২২, ২০২২
পিএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa