ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

মাদকে অতিষ্ঠ গ্রামবাসী, প্রতিবাদে ঝাড়ু মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মে ২২, ২০২২
মাদকে অতিষ্ঠ গ্রামবাসী, প্রতিবাদে ঝাড়ু মিছিল

ব্রাহ্মণবাড়িয়া: মাদকের জ্বালায় অতিষ্ঠ হয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মাদকবিরোধী ঝাড়ু মিছিল করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী।  

রোববার (২২ মে) বেলা ১১টায় সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রামে স্থানীয় দক্ষিণপাড়া এলাকাবাসীর উদ্যোগে এ ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি দক্ষিণপাড়া হকবাড়ি থেকে বের হয়ে সদর-আশুগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে সড়কের সামনে মানববন্ধন ও সমাবেশ করেন বিক্ষুব্ধরা।

সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল বাশারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- নাজির হোসেন চিশতি, ফাইজুর রহমান ও তুহিন সরকার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, অষ্টগ্রামে অন্তত ৫টি পয়েন্টে মাদক বেচা-কেনা হয়। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না। প্রায় ঘরে ঘরে মাদকের প্রবণতা বাড়ায় সমাজ ধ্বংস হওয়ার পাশাপাশি কমছে শিক্ষার হার। সেইসঙ্গে বেকার হয়ে পড়ছেন তরুণ সমাজ। মাদকসেবীরা রাস্তায় দাঁড়িয়ে স্কুল-কলেজগামী মেয়েদের ইভটিজিং করে। এলাকায় সুষ্ঠু পরিবেশ ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মাদক বিক্রেতাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, মে ২২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa