ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

জাতীয়

সিলেটে রংপুর বিভাগীয় সমিতি গঠন 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ২২, ২০২২
সিলেটে রংপুর বিভাগীয় সমিতি গঠন 

শাবিপ্রবি (সিলেট): সিলেটস্থ রংপুর বিভাগীয় সমিতির কার্যনির্বাহী কমিটি (প্রস্তাবিত) গঠন করা হয়েছে।  

রোববার (২২ মে) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

 

এতে বলা হয়, শনিবার (২১ মে) সিলেটের জিন্দাবাজারস্থ এক রেস্টুরেন্টে ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের এনিমেল ও বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের অধ্যাপক ড. এ.টি.এম. মাহবুব-ই-ইলাহী সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎসাবিজ্ঞান অনুষদের অধ্যাপক ড. নির্মল চন্দ্র রায় ও শাবিপ্রবির নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মোখলেছুর রহমান, সহ-সাধারণ সম্পাদক রেডিওলজি এন্ড ইমেজিং ডিপার্টমেন্ট শাহজালাল মেডিকেল সার্ভিসেসের ইনচার্জ মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ডিন কার্যালয়ের বায়োটেকনোজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের সহকারী রেজিস্ট্রার সাইফুল ইসলাম, অর্থ ও দফতর সম্পাদক নিউ লুক টেইলার্স এন্ড ফ্রেবিক্সের প্রোপাইটার মো. নজরুল ইসলাম।

প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে শাবিপ্রবির প্রসাশনিক কর্মকর্তা মো. রবিউল ইসলাম জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক লাকী আখতার, সমাজ কল্যাণ সম্পাদক উপ ফ্যাশন টেইলার্স ও আর মারজান শপিং সেন্টারের প্রোপাইটার মো. রবিউল ইসলাম, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বেলাল এন্টারপ্রাইজের প্রোপাইটার মো. জান্নাতুল ইসলাম বেলাল, স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক মাউন্ড এডোরা হাসপাতালের বিজনেস উন্নয়ন বিভাগের ম্যানেজার মো. শফিকুল ইসলাম।

এছাড়া নির্বাহী সদস্য হিসাবে মনোনীত হয়েছেন অধ্যাপক ড. মো. ফুয়াদ মন্ডল, এম.এম সাত্তার, মো. শাহারুল ইসলাম, দৈনিক যুগান্তরের সিনিয়র ফটো সাংবাদিক মো. মামুন হাসান, মো. মমিনুল ইসলাম প্রমুখ।  


বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মে ২২, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa