ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

জাতীয়

কাশিমপুর কারা কমপ্লেক্সে ১০৭৫টি ইয়াবা বড়িসহ নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মে ২২, ২০২২
কাশিমপুর কারা কমপ্লেক্সে ১০৭৫টি ইয়াবা বড়িসহ নারী আটক

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কারা কমপ্লেক্সে প্রবেশের সময় মূল ফটকে ১ হাজার ৭৫ পিস ইয়াবা বড়িসহ এক নারী আটক হয়েছেন।  

রোববার (২২ মে) দুপুরে কারা কমপ্লেক্সের ফটক থেকে কারারক্ষীরা তাকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে।

 

মোছা. সুবর্ণা আক্তার রুমা (২৯) নামের ওই নারী যশোরের কোতোয়ালি থানার চাউলিয়া এলাকার মৃত আতিয়ার রহমানের মেয়ে। তার স্বামীর নাম মো. নাঈম হোসেন নাজমুল।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে মাদক মামলায় বন্দি এক নারীর সাথে দেখা করতে যাচ্ছিলেন সুবর্ণা আক্তার রুমা। এসময় কারা কমপ্লেক্সের প্রধান গেটে তাকে তল্লাশি করেন নারী কারারক্ষীরা। এক পর্যায়ে তার ব্যাগের ভেতর থেকে পলিথিনে মোড়ানো ১,০৭৫টি ইয়াবা বড়ি পান। তাকে আটক করে কোনাবাড়ী থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়।  

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, ওই নারীর কাছ থেকে ১০৭৫টি ইয়াবা বড়ি পাওয়া গেছে। এ ব্যাপারে মাদক মামলার প্রস্তুতি চলছে। পরে তাকে আদালতে পাঠানো হবে।  

এর আগে গত ১৪ মে কারা কমপ্লেক্সের মূল ফটক থেকে ১৮৯টি ইয়াবা বড়িসহ রানী বেগম (৪৫) নামের এক নারীকে আটক করা হয়। তার বাড়িও যশোরের বাঘারপাড়া উপজেলার দশ পাখিরা এলাকায়।  

বাংলাদেশ সময়: ২০০৭, মে ২২, ২০২২ 
আরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa