ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কোচিংয়ের পর বাড়ি ফেরা হলো না জিসানের

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
কোচিংয়ের পর বাড়ি ফেরা হলো না জিসানের

সিরাজগঞ্জ: সকালে বন্ধু সিফাত রানাকে নিয়ে মোটরসাইকেল-যোগে কোচিংয়ে গিয়েছিল এসএসসি পরীক্ষার্থী জিসান (১৬)। কিন্তু বাড়ি ফেরা হয়নি তার।

কোচিং থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয় সে। তার বন্ধুকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

বুধবার (২৫ মে) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী হর্টিকালচার সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিসান পৌর এলাকার দিয়ার ধানগড়া মহল্লার জুয়েল রানার ছেলে। ছোনগাছা যমুনা কারিগরি স্কুলের ছাত্র ছিল সে।

যমুনা কারিগরি স্কুলের জেনারেল ইলেকট্রনিক্স বিভাগের শিক্ষক ফরিদুল ইসলামের কোচিংয়ে পড়ত জিসান ও সিফাত। ফরিদুল জানান, প্রতিদিন সকালে জিসান ও সিফাত তার কোচিংয়ে পড়তে আসত। আজ ফেরার পথে তার মোটরসাইকেলে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। পরে ওই বাসের চাপায় ঘটনাস্থলেই নিহত হয় জিসান। সিফাত আহত হলে তাকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ওই দুই ছাত্র কোচিং শেষে মোটরসাইকেল-যোগে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। বিপরীত দিক থেকে আসা একটি বাস জিসানের মোটরসাইকেলে ধাক্কা দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের মরদেহ পরিবারের লোকজন নিয়ে যায়। বাস নিয়ে চালক পালিয়ে গেছেন। তাকে শনাক্তের চেষ্টা চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।