ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

জজের বাড়িতে দিনে-দুপুরে চুরি, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, মে ২৬, ২০২২
জজের বাড়িতে দিনে-দুপুরে চুরি, গ্রেফতার ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর চৌকি আদালতের সহকারি জজের ভাড়া বাসায় দিনে-দুপুরে চুরির ঘটনা ঘটে। এ ঘটনার ৩৬ ঘণ্টার মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) ভোরে শাহজাদপুর পৌর শহরের দ্বাবাড়িয়া ও উল্লাপাড়া উপজেলার কাওয়াক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে চুরি যাওয়া দুটি ল্যাপটপ, ফোন ও শাড়ী উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন, শাহজাদপুর পৌর এলাকার দ্বাবাড়িয়া গ্রামের মৃত মজিবরের ছেলে ও স্থানীয় মোবাইল দোকানের কর্মচারি জালাল (৪৫) এবং উল্লাপাড়া উপজেলার কাওয়াক গ্রামের মৃত লিটনের ছেলে মাসুদ রানা (২৩)।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করে জানান, জজ সোহেল রানার ভাড়া বাসার তালা ভেঙ্গে দুটি ল্যাপটপ, মোবাইল ও নগদ টাকা চুরির ঘটনা ঘটে। ঘটনায় ওই আদালতের সেরেস্তাদার আমিরুল মোমেন খান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা করেন।

পরে পুলিশ তদন্ত করে বৃহস্পতিবার ভোরে মাসুদ নামে একজনকে গ্রেফতার করে। এরপর তার কাছে থেকে তথ্য নিয়ে দ্বাবাড়িয়া এলাকা থেকে জালাল নামে অপর একজনকে গ্রেফতার করা হয় এবং সেখান থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa