ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্লেমন থিমেটিক ক্যাম্পেইন ‘ক্লিয়ারলি লেমন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মে ২৭, ২০২২
ক্লেমন থিমেটিক ক্যাম্পেইন ‘ক্লিয়ারলি লেমন’

ঢাকা: আকিজ ফুড অ্যান্ড বেভারেজের জনপ্রিয় ক্লিয়ার ড্রিংক ক্লেমন। ২০০৮ সালে ক্লেমন পথচলা শুরু করে এবং তখন থেকেই বিদেশি স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে আসছে।

ক্লেমনের রিয়েল লেমনের রিফ্রেশিং স্বাদের জন্য ঘরে, বাইরে, শহরে কিংবা গ্রামে তরুণ প্রজন্ম থেকে শুরু করে সব বয়সী মানুষের পছন্দের একটি ব্র্যান্ড।

ক্লেমনের স্বতন্ত্র বৈশিষ্ট্য ক্লিয়ারলি লেমনি টেস্ট, যা ভোক্তাদের মধ্যে তুমুল জনপ্রিয়। তাই দেশের সেরা লেমনি ড্রিংক ক্লেমন তার এই বৈশিষ্ট্যকে কেন্দ্র করেই সম্প্রতি নিয়ে এসেছে দারুণ একটি থিমেটিক টিভি বিজ্ঞাপন। ‘কাছে, দূরে রোদ্দুরে কুল থাকে মন, ক্লিয়ারলি লেমন স্বাদে সাথে আছে ক্লেমন’ শ্রুতিমধুর একটি জিংগেলের সঙ্গে দেখিয়েছে কীভাবে যেকোনো জায়গায়, যেকোনো সময় ক্লেমন আমাদের সঙ্গে মিশে আছে।

বিজ্ঞাপনটি এখন টিভির সবগুলো চ্যানেলে প্রচারিত হচ্ছে এবং ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এই টিভি বিজ্ঞাপনকে কেন্দ্র করে ডিজিটাল মিডিয়ায় আরো কিছু প্রমোশনাল কনটেন্ট প্রকাশিত হয়েছে এছাড়া পোস্টার, প্রেস অ্যাড, বিলবোর্ড, শপ সাইন, স্টিকার ইত্যাদি প্রকাশ পেয়েছে। ক্লেমন এই সুন্দর বিজ্ঞাপন এবং অন্যান্য সাপোর্টিং কনটেন্ট দিয়ে ক্রেতাদের কাছে ক্লিয়ার লেমনি ড্রিংক হিসেবে নিজেদের তুলে ধরেছেন।

সম্প্রতি (২২ মে) তেজগাঁওয়ে আকিজ হাউজে জনপ্রিয় ড্রিংক ক্লেমনকে নতুন রূপে, দেশের সেরা ক্লিয়ারলি লেমনি ড্রিংক হিসেবে লঞ্চ করা হয়েছে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চারস গ্রুপের এমডি ও সিইও সৈয়দ আলমগীর। এছাড়াও উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মে ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।