ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাঁতার কাটতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে এসআইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মে ২৯, ২০২২
সাঁতার কাটতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে এসআইয়ের মৃত্যু এসআই রাশেদুল ইসলাম।

সাতক্ষীরা: পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে রাশেদুল ইসলাম (৪০) নামে সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের এক উপ পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে।

রোববার (২৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এসআই রশেদুল ইসলাম মেহেরপুর জেলার গাংনী উপজেলার গোপালনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শফিকুল ইসলাম জানান, সকাল ৯টা ৫০ মিনিটের দিকে কলারোয়া থানা পুলিশ ও কলারোয়া ফায়ার সার্ভিসের কর্মীরা অচেতন অবস্থায় এসআই রশেদুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা করে পানিতে সাঁতার কাটার সময় তার হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। মরদেহটি কলারোয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কলারোয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মো. ওবায়দুল্লাহ বলেন, এসআই রাশেদ গোসল করার সময় পানিতে ডুবে গেলে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এমন সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুকুর থেকে দুই মিনিটের মধ্যেই অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

কলারোয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা বলেন, রাশেদুল ইসলাম দেড় মাস আগে কলারোয়া থানায় যোগদান করেন। সকালে থানার পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি পানিতে ডুবে যান৷ তাৎক্ষণিক কলারোয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সংবাদ দিলে তারা এসে পুকুর থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার পরিবারে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে বলে জানান ওসি৷

তিনি আরও জানান, প্রাথমিক সুরতহাল ও ময়নাতদন্ত শেষে বাদ যোহর সাতক্ষীরা পুলিশ লাইনে মরহুমের জানাজা শেষে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে৷ 

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।