ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গুণীজন মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন প্রবীণ সাংবাদিক চিত্তরঞ্জন শীল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, মে ৩০, ২০২২
বসুন্ধরা গুণীজন মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন প্রবীণ সাংবাদিক চিত্তরঞ্জন শীল

বরগুনা: দেশের তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখার স্বীকৃতি হিসেবে প্রতি জেলা থেকে একজন করে মোট ৬৪ জন প্রবীণ ও গুণী সাংবাদিকদের মধ্যে বরগুনা জেলা থেকে বিশেষ সম্মাননা  গ্রহণ করেছেন চিত্তরঞ্জন শীল।

সোমবার (৩০ মে) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) জাঁকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মনির হোসেন কামাল বাংলানিউজকে বলেন, মফস্বল সাংবাদিকতায় অবদান রাখায় বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ পেয়েছেন বরগুনার কৃতিসন্তান  চিত্তরঞ্জন শীল। তিনি বরগুনা মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, একজন শিশু সংগঠক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বর্তমানে দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক হিসাবে বরগুনার কর্মরত আছেন। গুণীজন হিসেবে চিত্তরঞ্জন শীলকে মিডিয়া অ্যাওয়ার্ড দেওয়ায় বসুন্ধরা গ্রুপকেও ধন্যবাদ জানাচ্ছি।

এ বিষয়ে বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বাংলাদেশ বেতার, যুগান্তরের স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট মজিবুল হক কিসলু বাংলানিউজকে বলেন, প্রবীণ সাংবাদিক চিত্ত রঞ্জন শীল তার চল্লিশ বছরের সাংবাদিকতা পেশায় আজ বসুন্ধরা মিডিয়ার তাকে সম্মানিত করেছেন।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, মে ৩০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।