ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে নাগরিক ঐক্যের র‌্যালি নিয়ে প্রশ্ন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জুন ২, ২০২২
সিরাজগঞ্জে নাগরিক ঐক্যের র‌্যালি নিয়ে প্রশ্ন 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নাগরিক ঐক্যের আলোচনা ও র‌্যালি কর্মসূচি নিয়ে প্রশ্ন ওঠেছে। বুধবার (১ জুন) বিকেলের ওই কর্মসূচিতে শতাধিক তরুণ ও কিশোর অংশ নেয়, যাদের অধিকাংশই ছিল অপরিচিত মুখ।

সিরাজগঞ্জ শহরের চৌরাস্তা মোড়ে আধাঘণ্টার ওই কর্মসূচিতে সিনিয়র কোনো নেতার উপস্থিতি লক্ষ্য করা যায়নি।  

নাগরিক ঐক্যের প্রধান সমন্বয়ক মখলেসুর রহমান সবুজের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা সরকারের কঠোর সমালোচনা করে বলেন, দেশ বাঁচাতে হলে সরকার হঠাতে হবে। পরে একটি র‌্যালি চৌরাস্তার মোড় হতে শুরু হয়ে শহরের বাজার স্টেশনে গিয়ে শেষ হয়।  

এ বিষয়ে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন বলেন, বুধবার হঠাৎ করে নাগরিক ঐক্যের ব্যানারে কর্মসূচি পালন করা হয়। যারা প্রোগ্রাম করেছে তারা সবাই তরুণ-কিশোর এবং সিরাজগঞ্জের অপরিচিত মুখ। নাগরিক ঐক্যের ব্যানারে হলেও তারা আসলে কোন দলের তা নিয়ে প্রশ্ন রয়েছে।  

এদিকে নাগরিক ঐক্যের কর্মসূচির ব্যাপারে পুলিশকে জানানো হয়নি বলে দাবি করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম।  

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারহানা ইয়াসমিন বলেন, নাগরিক ঐক্যের কর্মসূচির ব্যাপারে জেলা পুলিশের অনুমোদন নেওয়া হয়নি। আচমকাই তারা প্রোগ্রাম করেছে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, জুন ২, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।