ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রী উত্ত্যক্ত মামলায় গ্রাম পুলিশ জেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, জুন ৪, ২০২২
কলেজছাত্রী উত্ত্যক্ত মামলায় গ্রাম পুলিশ জেলে

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় কলেজছাত্রীকে উত্ত্যক্ত মামলায় এক গ্রাম পুলিশকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার (৩ জুন) বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এর আগে, বৃহস্পতিবার (২ জুন) সকাল ৮টার দিকে দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের কবরস্থানের সামনে উত্ত্যক্তের ঘটনা ঘটে। ওই ঘটনায় রাতে বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ইকরামুল হক (২৮) উপজেলার হোগলডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি নতিপোতা ইউনিয়ন পরিষদের সাত নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন।  

মামলার এজহারে বলা হয়েছে, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কলেজে যাওয়ার সময় নতিপোতা গ্রামের কবরস্থানের সামনে এক কলেজছাত্রীর পথ আটকায় ইকরামুল। তাকে নানা খারাপ কথা বলেন তিনি। একপর্যায়ে যৌন হয়রানিও করেন। সেখান থেকে বাড়ি ফিরে ঘটনাটি জানায় পরিবারকে জানায় মেয়েটি। পরে রাতে থানায় গিয়ে গ্রাম পুলিশ ইকরামুলেনামে মামলা দায়ের করেন মেয়েটির বাবা।  

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, কলেজছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে গ্রাম পুলিশ ইকরামুলকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা বেগম জানান, বিষয়টি প্রাতিষ্ঠানিকভাবে আমি অবগত নই। ওই ঘটনার বিষয়ে আমার কাছ কেউ অভিযোগও দেননি। যদি দাপ্তরিকভাবে আমাকে জানানো হয় বা অভিযোগ পাই তবে, আগামী রোববার (৫ জুন) তার বিরুদ্ধে গ্রাম পুলিশ আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩৬  ঘণ্টা, জুন ০৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।