ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিরলে পুকুরপাড়ে নরসুন্দরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জুন ৬, ২০২২
বিরলে পুকুরপাড়ে নরসুন্দরের মরদেহ শুভ চন্দ্র শীল

দিনাজপুর: দিনাজপুরের বিরলে কাঞ্চন মোড় মোল্লাপাড়া এলাকা থেকে শুভ চন্দ্র শীল (২২) নামে এক নরসুন্দরের (নাপিত) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ জুন) সকালে ওই এলাকার একটি পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শুভ বিরল উপজেলার ২নং ফরাক্কাবাদ ইউনিয়নের তেঘরা মহেশপুর নাপিতপাড়ার বাসিন্দা সন্তোষ চন্দ্র শীলের ছেলে। উপজেলার কাঞ্চন মোড়ে শুভর একটি সেলুন রয়েছে।

পারিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সেলুনের কাজ শেষ করে রোববার (৫ জুন) রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হন শুভ। রাতে আর বাসায় ফেরেননি তিনি। পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে সকালে তার মৃত্যুর খবর পান।

এ বিষয়ে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একই এলাকার তাপু চন্দ্র শীল নামে এক জনকে আটক করেছে পুলিশ।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জুন ০৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।