ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেনাপোল বন্দরের উপ-পরিচালকের প্রত্যাহারের দাবিতে ধর্মঘটের ডাক 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুন ৭, ২০২২
বেনাপোল বন্দরের উপ-পরিচালকের প্রত্যাহারের দাবিতে ধর্মঘটের ডাক 

বেনাপোল (যশোর): দেশের বৃহত্তর স্থলবন্দর বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদারের প্রত্যাহারসহ তিন দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতিসহ বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠন।  

মঙ্গলবার (৭ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী।

 

এসময় তিনি জানান, দেশর বেনাপোল বন্দর সবচেয়ে বড় হলেও পর্যাপ্ত ইকুইপমেন্ট না থাকার কারণে পণ্য খালাস ব্যাহত হচ্ছে। ফলে গত ১৭ মে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিলেন তারা। পরে বন্দর কর্তৃপক্ষ তাদের সঙ্গে আলোচনা করে গত ৩০ মের মধ্যে বন্দরে নতুন ইকুইপমেন্ট দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু তারপরও তারা ইকুইপমেন্ট দেননি। এনিয়ে তারা আলোচনায়ও বসতে চাননি। এজন্য এ বন্দর ব্যবসায়ী সংগঠনের সঙ্গে আলোচনা করে তিন দফা দাবি নিয়ে ধর্মঘট ডাকা হয়েছে।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার জানান, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সঙ্গে আগামী ১৬ জুন আলোচনা করার কথা ছিল। কিন্তু তারা সে সময়ের আগেই ধর্মঘটের ডাক দিয়েছেন। তবে এ বন্দরে খুব দ্রুত ইকুইপমেন্ট যোগ হবে। এছাড়া আমার বিরুদ্ধে যে অনিয়মের অভিযোগ তোলা হচ্ছে, তা সম্পূর্ণ বানোয়াট।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুন ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।