ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে ফেনসিডিল-অস্ত্রসহ আটক ২

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ১২, ২০২২
নালিতাবাড়ীতে ফেনসিডিল-অস্ত্রসহ আটক ২

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে দেশীয় অস্ত্র ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (১২ জুন) ভোরে তাদের আটক করে র‌্যাব- ১৪ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের সদস্যরা।

বিকেলে দু’জনকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।  

আটকরা হলেন- নালিতাবাড়ীর শালমারা গ্রামের মো. আরজ আলীর ছেলে মো. মামুন মিয়া (৩৫) ও একই গ্রামের মো. সোলাইমানের ছেলে মো. ফিরোজ মিয়া (৩০)।

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে রোববার ভোরের দিকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের পাকা রাস্তা থেকে মামুন ও ফিরোজকে আটক করে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দেশীয় একটি শর্টগান, একটি দেশীয় চাকু ও ১৪৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।  

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, আটক ওই দু’জনের নামে নালিতাবাড়ী থানায় র‌্যাবের পক্ষ থেকে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া মাদকবিরোধী র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, বিশেষ ক্ষমতা আইন ও অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুন ১২, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।