ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্বশুরবাড়ি বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, জুন ১২, ২০২২
শ্বশুরবাড়ি বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের সালথায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় মাজেদুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন হাবিবুল্লাহ নামে তারই এক আত্মীয়।

 

রোববার (১২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার আঞ্চলিক সড়কের বাগবাড়ী মোড়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাজেদুল কুষ্টিয়ার দৌলতপুর গ্রামের ফজলুল হকের ছেলে। আহত হাবিবুল্লাহ সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামের ফরিদ মীরের ছেলে।

জানা গেছে, শ্বশুরবাড়ি বেড়াতে এসে মোটরসাইকেলে স্ত্রীর ভাইকে নিয়ে বেড়াতে বের হয়ে ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে সংঘর্ষে মাজেদুল এ দুর্ঘটনার শিকার হন।

সালথা ফায়ার সার্ভিসের ইনচার্জ রাজ্জাক হোসেন বাংলানিউজকে জানান, সালথা সদর বাজার থেকে আসা ব্যাটারিচালিত একটি ভ্যানের সঙ্গে বাগবাড়ী মোড়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী মাজেদুল ও হাবিবুল্লাহ গুরুতর আহত হন। তাদের দু’জনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মাজেদুলের মৃত্যু হয়। অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুন ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।